Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ১৬ এপ্রিল ২০২১

চট্রগ্রাম জেলার হাটহাজারী উপজেলার ৬নং ছিপাতলী ইউনিয়ন পরিষদে এ্যাম্বুলেন্স, গ্যাস সিলিন্ডার ও নেবুলাইজার সেবা প্রদানের মাধ্যমে এইচএলপির ভালো চর্চার যাত্রা শুরু।


প্রকাশন তারিখ : 2021-04-16

৬নং ছিপাতলী ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান জনাব মোহাম্মদ নুরুল আহসান সাহেবের  বলিষ্ঠ নেতৃত্বের মাধ্যমে অত্র এলাকার তরুন শিক্ষিত সমাজকে উদ্বুদ্ধ করে এবং এলাকার বিত্তশালী ও প্রবাসী ভাইদের আর্থিক সহযোগিতায় বিশাল অংকের একটি অর্থ যোগানের মাধ্যমে জনগনের সেবাকে নিশ্চিত করার লক্ষ্যে উক্ত ইউনিয়ন পরিষদে একটি এ্যাম্বুলেন্স, গ্যাস সিলিন্ডার ও নেবুলাইজার মেশিন ক্রয় করা হয়।  যা এখনো হাটহাজারীর প্রত্যন্ত অঞ্চলে প্রতিনিয়ত এই মহামারী সংকটে রোগীর সেবাদান করে যাচ্ছে। বাংলাদেশের ইতিহাসের কোন পরিষদের নিজস্ব (জনগনের) সম্পত্তি হিসেবে নামেমাত্র সেবা প্রদান করা বিরল।

তাদের প্রতিটি গ্যাস সিলিন্ডার ও নেবুলাইজার মেশিন এখনও রোগীর সেবায় নিয়োজিত এবং এ্যাম্বুলেন্সে যেকোনও মূহুর্তে যেকোনও সময় রুগীর সেবা দিতে বদ্ধপরিকর।

এ্যাম্বুলেন্সের তাদের নিজস্ব কোনও সার্ভিস চার্জ নাই। রোগীর পরিবার তাদের সামর্থ অনুযায়ী সার্ভিস চার্জ প্রদান করেন। মাস শেষে ড্রাইভারের বেতন ও অন্যান্য আনুষাঙ্গিক খরচ ভর্তুকির মাধ্যমে চেয়ারম্যান মহোদয়ের ব্যক্তিগত নিজস্ব ফান্ড হতে তিনি নিজেই ব্যয়ভার বহন করেন। চেয়ারম্যান মহোদয় এই চর্চাটি কেবল করোনা সংকট নয় আজীবন জনকল্যাণে সচল রাখার জন্য দৃঢ় সংকল্পবদ্ধ।

 

৬নং ছিপাতলী ইউনিয়নের এই ভালো চর্চাটি ছড়িয়ে পড়ুক এক ইউনিয়ন থেকে আরেক ইউনিয়নে, সর্বোপরি সারা বাংলাদেশে। মানব সেবার এক অন্যন্য দৃষ্টান্ত স্থাপন করুন স্থানীয় সরকারের প্রতিটি প্রতিষ্ঠান।

এই মহৎ সেবাটি পেতে পারেন নিচের দেয়া নম্বরগুলোতে একটি মাত্র ফোন কলের মাধ্যমে।

জরুরী প্রয়োজনে এ্যাম্বুলেন্স পেতে ফোন করুনঃ

০১৮১৭-৭৯৯০৪৩

০১৮১৮-৯৯১০৭৫

০১৮৭৩-১২৬৯২৭

আপনার একটি ফোনে হয়তো বেঁচে যাবে কোনও মূমুর্ষ রোগীর জীবণ।