Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ২২nd ডিসেম্বর ২০২০

বিগত ১৫-১২-২০২০ ইং তারিখ রোজ মঙ্গলবার সাতক্ষীরার আশাশুনিতে বাংলাদেশে পারস্পরিক শিখন প্রাতিষ্ঠানিকীকরণ প্রকল্পের উপজেলা কর্মশালা সম্পন্ন হয়েছে।


প্রকাশন তারিখ : 2020-12-22

জাতীয় স্থানীয় সরকার ইনস্টিটিউট (এনআইএলজি) ও  আশাশুনি উপজেলা প্রশাসনের আয়োজনে এবং সুইস এজেন্সি ফর্ ডেভলপমেন্ট এন্ড কোঅপারেশন (এসডিসি) ও ব্রেকিং দ্য সাইলেন্সের সহযোগিতায় উক্ত কর্মশালাটি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আশাশুনি উপজেলা নির্বাহী অফিসার মীর আলিফ রেজা। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আশাশুনি উপজেলা পরিষদ চেয়ারম্যান এবিএম মোস্তাকিম। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা ভাইস-চেয়ারম্যান মোসলেমা খাতুন, ব্রেকিং দ্য সাইলেন্সের পরিচালক (কর্মসূচি ও পরিকল্পনা) মোহাম্মদ জাহিদুল ইসলাম।

এসময় আরও উপস্থিত ছিলেন, ব্রেকিং দ্য সাইলেন্সের স্পা প্রকল্পের সমন্বয়কারী মনিরুজ্জামান টিটুসহ অংশগ্রহণকারী ১১টি ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধি, সচিব, মেম্বার প্রমুখ।

আশাশুনি উপজেলার ১১টি ইউনিয়নকে ৫টি করো মোট ৫৫টি ভালো শিখন দিতে বলা হয় তার মধ্যে ভোটাভোটির মাধ্যমে ৫টি ভালো শিখন চিহ্নিত করা হয়। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, ব্রেকিং দ্য সাইলেন্সের সাতক্ষীরা অফিস ইনচার্জ ও ডেপুটি ম্যানেজার মো. শরিফুল ইসলাম।